লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা

273
gb
4

জিবি নিউজ ডেস্ক ।।

লিবিয়ায় ২৬ বাংলাদেশিসহ মোট ৩০ জনকে গুলি করে হত্যা করেছে স্থানীয় এক মানবপাচারকারীর পরিবারের সদস্যরা। নিহত বাকি ৪ জন আফ্রিকান।

এই ঘটনায় আরও ১১ জন বাংলাদেশি মারাত্মকভাবে আহত হয়েছেন বলে জানিয়েছে, লিবিয়ার জাতিসংঘ সমর্থিত সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আহতদের জিন্টনের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দ্য লিবিয়া অবজারভারের এক পোস্টে বলা হয়েছে, নিহত বাংলাদেশিরা দেশটির মিজদা শহরে ওই মানবপাচারকারীর জিম্মায় ছিলেন। লিবিয়া প্রবাসী কল্যাণ ফোরামের ফেইসবুক পেজেও এই খবর দেয়া হয়েছে।

এতে আরও বলা হয়েছে, গত মঙ্গলবার রাতে অভিবাসীদের হাতে কোনোভাবে খুন হন একজন মানবপাচারকারীর পরিবারের সদস্য। এই ঘটনার জেরে ওই পাচারকারীর সহযোগী এবং আত্মীয়-স্বজনেরা জিম্মি অভিবাসীদের ক্যাম্পে নির্বিচারে গুলি চালায়।

দেশটির আন্তর্জাতিক অভিবাসন সংস্থার মুখপাত্র সাফা মেশেলি বলেছেন, আমরা এই ট্র্যাজেডির বিষয়টি অল্প সময় আগে শুনেছি। ঘটনাটি বিশদভাবে জেনে আহতদের সহায়তা প্রদানের চেষ্টা করছি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন