ইনসানিয়া ট্রাস্ট কর্তৃক অসহায় আলেমদেরকে নগদ অর্থ সহায়তা প্রধান

156
gb
4

জিবি নিউজ ডেক্স ||
মহামারী করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মৌলভীবাজার জেলার প্রায় অর্ধশত আলেম-হাফেজদের পাশে দাঁড়াল ইনসানিয়া ট্রাস্ট বিডি ইউকে।

ঈদুল ফিতরকে সামনে রেখে বুধবার (২০ মে) মৌলভীবাজার শহরের বিভিন্ন মসজিদের যাচনাবিমুখ আলেম-হাফেজ, ইমামদের মধ্যে মোট ৪৫ টি পরিবার কে নগদ ৮১,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে ইনসানিয়া ট্রাস্ট বিডি ইউকে।

ইতিপূর্বে সংগঠনটি বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকান্ড, নিজস্ব ব্যানারে তাফসীরুল কোরআন মাহফিল এবং কর্মহীন-অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে খাদ্যসহায়তা বিতরণের পর এবার অর্থ সহায়তা প্রদান করল অসহায় আলেমদেরকে, সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর নূর মোহন জানান পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আলেম-হাফেজ ও ইমামদের মধ্যে মোট ৪৫ টি পরিবার কে নগদ ৮১,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন তারা।

ইনসানিয়া ট্রাস্ট এর সদস্যবৃন্দ ও দেশ-বিদেশে অবস্থানরত ভাই-বোনদের আন্তরিকতাপূর্ণ সহযোগিতার মাধ্যমে সংগঠনটি এবার উলামা হযরতদের পাশে দাঁড়িয়েছে।

ইনসানিয়া ট্রাস্ট বিডি ইউকে ধারাবাহিকভাবে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও সংগঠনটি তাঁর এই কর্মতৎপরতা অব্যাহত রাখবে ইনশাআল্লাহ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন