না ফেরার দেশে চলে গেলেন কাউন্সিলর মানিকের মা

353
gb
5

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা ||

মহামারিতে দুঃসংবাদ নেমে এলো ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিকের বাড়িতে। চলে গেলেন চির বিদায় নিয়ে না ফেরার দেশে তার গর্ভধারিণী মা মোসাম্মাৎ করিমুন্নেসা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেয়ুন)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর।

মঙ্গলবার (১৯ মে) দুপুর ২.২৫ মিনিটে বার্ধ্যক্ষ জনিত কারনে নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। পরে লালবাগের চাঁন তারা জামে মসজিদে এশা ও তারাবী নামাজের পর মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন মরহুমার পরিবারের সদস্য , আত্মীয়স্বজন, মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ , স্থানিয় গণ্যমান্য ব্যক্তি ও শুভাকাঙ্ক্ষীরা। নামাজে জানাজা  শেষে ঢাকার আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে কাউন্সিলর মানিকের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতারা।এক শোক বার্তায় তারা কাউন্সিলর মানিকের মায়ের আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।স্থানীয় এ জনপ্রতিনিধির মায়ের মৃত্যুতে পুরো এলাকায় জুড়ে নেমে আসে শোকের ছায়া ।

উল্লেখ্য , আলহাজ্ব হাসিবুর রহমান মানিক পর পর দুইবার বিপুল ভোটে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন।  গতকাল তিনি  দ্বিতীয়বারের মতো কাউন্সিলর হিসেবে দায়িত্ব গ্রহন করেন এবং  প্রথম কর্মদিবসেই তিনশত তেত্রিশ জনকে প্রধানমন্ত্রীর উপহার এবং ওএমএস কার্ডের বিনিময়ে সাধারণ মানুষকে ১০ টাকা দরে ২০ কেজি চাউল বিতরণ করেন ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন