মৌলভীবাজারে রাতের আঁধারে ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের পক্ষ থেকে সেহরি বিতরণ

119
gb
4

শাহরিয়ার খাঁন সাকিব, মৌলভীবাজার::

পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনায় কর্মহীন এবং হতদরিদ্র মানুষের মধ্যে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের পক্ষ থেকে সেহরি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৪মে) রাতে শহরের বিভিন্ন ফুটপাতে থাকা মানুষের মাঝে এই সেহরি বিতরণ করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনু থিয়েটার মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম সোহেল, জেলা ছাত্রলীগ নেতা তানজিম জয়, সারওয়ার হোসেন মাহদী আলোর শক্তি সমাজকল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন খান হৃদয়, সাধারণ সম্পাদক আব্দুল মন্নান বন্ধুনীড় সামাজিক  সংগঠনের সহ সভাপতি আরিফন মামুন।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্না, সাধারন সম্পাদক এসএন সাকিব, সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান মামুন, ইউনুছ আহমদ, শাকিল আহমেদ প্রমুখ।

এ সময়  সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্না  বলেন, আমরা দেশের এই পরিস্থিতিতে  মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি। এই ক্রান্তিলগ্নে সমাজের সকলের যার যার অবস্থা থেকে এগিয়ে আসা উচিত।

উল্লেখ্য যে, ঊষার আলো সমাজকল্যাণ সংগঠন করোনা মোকাবিলায় বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন