সীমিত পরিসরে এমিরেটসের ফ্লাইট চালু হচ্ছে

জিবিনিউজ 24 ডেস্ক //

করোনা মহামারির কারণে প্রায় দু’মাসের মত বন্ধ রাখার পর ২১ মে থেকে সীমিত পরিসরে ফ্লাইট চালুর ঘোষণা দিয়েছে দুবাই ভিত্তিক উড়োজাহাজ কোম্পানি এমিরেটস এয়ারলাইন্স।

ফ্লাইট কার্যক্রম ২১ মে থেকে শুরু করলেও আপাতত শুধু মাত্র বিশ্বের ৯টি শহরে ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস। শহর গুলো হলো: লন্ডন, ফ্রাঙ্কফুর্ট, প্যারিস, মিলান, মাদ্রিদ, শিকাগো, টরন্টো, সিডনি এবং মেলবোর্ন।

এমিরেটস জানিয়েছে, বিশ্বের বিভিন্ন প্রান্তে করোনাভাইরাসের কারণে মানুষ আটকা পড়েছে, শুধু মাত্র তাদের দুবাই ফিরিয়ে আনতে প্রাথমিকভাবে ফ্লাইট পরিচালনা করা হবে। তারা তাদের ওয়েবসাইটে বলছে, সময় যতো গড়াবে নতুন নতুন শহরে ফ্লাইট তালিকায় যুক্ত হবে৷

তারা আরও বলছে: আমরা নিবিড় ভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। পরিস্থিতি অনুকূলে আসলেই আমরা পুরোপুরিভাবে ফ্লাইট কার্যক্রম চালু করতে পারবো। তবে এ ফ্লাইটগুলোতে যারাই দুবাইয়ে প্রবেশ করবেন তাদের স্বাস্থ্য পরীক্ষার মধ্যদিয়ে ফ্লাইটে বসতে হবে এবং ফেরার পর ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

করোনাভাইরাস মহামারী পরিস্থিতিতে সংক্রমণ এড়াতে ২৩ মার্চ দুবাইয়ে সব ধরণের ফ্লাইট বন্ধ ঘোষণা করে সংযুক্ত আরব আমিরাত।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন