হত দরিদ্রদের মধ্য ভিজিডির চাল সময় মতো বিতরন না করা ও সঞ্চয়ের অর্থ যথাসময়ে ব্যাংকে জমা না দেওয়ার অভিযোগে চেয়ারম্যান মুছাকে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কারণ দর্শানোর নোটিশ

70
gb
4

বুলবুল আহমদ, নবীগঞ্জ (হবিগঞ্জ)  প্রতিনিধিঃ-

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসার বিরুদ্ধে সরকারি গোডাউন থেকে ভিজিডির চাল উত্তোলনপূর্বক যথাসময়ে তা বিতরণ না করা ও ভিজিডির সঞ্চয়ের অর্থ যথাসময়ে ব্যাংকে জমা প্রদান না করার অভিযোগে তাকে কেন চূড়ান্তভাবে অপসারণ করা হবে না তার কারণ দর্শানোর জন্য নোটিশ দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

গতকাল মঙ্গলবার (১২ মে) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ- সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এই কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়।

নোটিশ থেকে জানা যায়, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসার বিরুদ্ধে সরকারি গোডাউন থেকে ভিজিডির চাল উত্তোলনপূর্বক যথাসময়ে তা বিতরণ না করা ও ভিজিডির সঞ্চয়ের অর্থ যথাসময়ে ব্যাংকে জমা প্রদান না করার অভিযোগে ইউপি চেয়ারম্যান মুসাকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪(৪) (খ) (ঘ) ধারার অপরাধে কেন চূড়ান্তভাবে অপসারণ করা হবে না এ বিষয়ে আগামী ১০ কার্য দিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য নোটিশ দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। এ ঘটনাকে কেন্দ্র করে নবীগঞ্জে চলছে চিল চেড়া বিশ্লেষণ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন