নবীগঞ্জে ভুয়া টিপসই দিয়ে চাল আত্মসাত – তদন্তে সত্যতা পেয়েছে প্রশাসন

85
gb
1
নবীগঞ্জ প্রতিনিধি ॥
নবীগঞ্জ উপজেলার গজনাইপুরে ডিলারের বিরুদ্ধে ১০ টাকা কেজি দরের চাল ভুয়া টিপসই দিয়ে চাল আত্মসাতের সংবাদ প্রচার করায় তোলপাড় শুরু হয়েছে। অভিযোগ তদন্তে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। প্রাথমিক ভাবে তদন্তে ডিলারের বিরুদ্ধে অনিয়মের সত্যতা পেয়েছে প্রশাসন।
জানা যায়, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা  বিশ্বজিত কুমার পাল, উপজেলা খাদ্য কর্মকর্তা গৌরাপদ, উপজেলা পজীব কর্মকর্তা সাকিল আহমেদ বৃহস্পতিবার বিকেলে সরেজমিনে শতক বাজারে অভিযুক্ত ডিলার লিটন চন্দ্র দেব এর গোদামে যান এবং ১০ টাকা কেজি দরে সুবিধাভোগীদের সাথে আলাপ করে তদন্ত করেন।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালন বলেন, ডিলারের বিরুদ্ধে যে অভিযোগ সেটা তদন্ত করা হচ্ছে, তবে তদন্তে কিছু অনিয়ম পাচ্ছি সে অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
এর আগে গত এপ্রিল মাসের শেষের দিকে চাল আনতে গেলে টিপ সই রেখে এপ্রিল মাসের চাল দেয়া হয় সুবিধাভোগী গ্রহীতাদের । তখন সময় পূর্বের মার্চ মাসের চাল না দিয়েই চাল প্রাপ্তি গ্রহীতাদের টিপসই দেয়ার স্থানে ডিলার লিটন চন্দ্র দেব নিজেই মার্চ মাসের ভুয়া টিপ সই দিয়ে মার্চ মাসের চাল আত্মসাত করেন বলে অভিযোগ এনে গত (৬-মে) নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ দেন সুবিধাভোগী। এ ঘটনার পর ‘‘নবীগঞ্জে ১০ টাকা কেজি দরের চাল ভুয়া টিপসই দিয়ে আত্মসাত’’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে তোলপাড় শুরু হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন