স্বাস্থ্যবিধি মেনে মার্কেট খোলার বিষয়ে প্রাধাণ্য চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে জেলা প্রশাসনের সভা

71
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
আগামী ১০’মে থেকে সীমিত আকারে বিপণী বিতান ও মার্কেটসমূহ খোলার সরকারী সিদ্ধান্তকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের সাথে বৈঠক করেছে ব্যবসায়ী  ও মার্কেট সমিতি নেতৃবৃন্দ।
বুধবার (৬’মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে মার্কেট চলাকালীন (সকাল ১০টা থেকে বিকেল ৪টা) স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি প্রাধাণ্য পায়। ক্রয়-বিক্রয়কালে সামাজিক দূরত্ব নিশ্চিত করা,হাত ধুয়ে মার্কেটে প্রবেশ,হ্যান্ড স্যানিটারাইজার ব্যবহার, ঢাকা বা দেশের অনান্য অঞ্চল থেকে পণ্য আনার ক্ষেত্রে জীবানুমুক্ত করার ব্যবস্থা করা সহ মার্কেটে স্বাস্থ্য সচেতনতামূলক প্রচারণা ও স্বেচ্ছাসেবী নিয়োগসহ সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের বিষয় নিয়ে আলোচনা হয়।
জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তাজকির-উজ-জামান,সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জহিরুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ চেম্বার পরিচালক শহিদুল ইসলাম,নিউ মার্কেট ব্যবসায়ী সমিতি সভাপতি মোখলেসুর রহমান,সেক্রেটারী আশরাফুল হোসেন,ক্লাব সুপার মার্কেট সমিতি সভাপতি মো.জাকারিয়া,ডিসি মার্কেট সমিতি সেক্রেটারী মো.সবুর,শহীদ সাটু হল মার্কেট সমিতি সভাপতি আজিজুর রহমান,সেক্রেটারী আব্দুল জলিল সহ সংশ্লিস্টরা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন