প্রিয়াঙ্কা,দীপিকা,ঐশ্বরিয়াকে পেছনে ফেলে শীর্ষে সানি

1,137
gb

জিবিনিউজ24 ডেস্ক:

প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চনকে পেছনে ফেলে বছরের মোস্ট সার্চড উইমেনের খেতাব জিতলেন সানি লিওন। ইয়াহু সার্চ ইঞ্জিন সংস্থার পক্ষ থেকে মোস্ট সার্চড উইমেনের তালিকা প্রকাশ করা হয়েছে।

সেখানেই প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা ক্যাফ, দীপিকা পাডুকোন সহ অন্য বলিউড অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছেন সানি।

বলিউডে আসার পর থেকে খবরের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছেন সানি। এবার জনপ্রিয়তায় টেক্কা দিচ্ছেন  প্রিয়াঙ্কা, ঐশ্বরিয়ার মতো তারকাদের। সানির জনপ্রিয়তা থাকলেও, ছবির সাফল্যে সেভাবে নজর কাড়তে পারেননি। সম্প্রতি সানি অভিনীত তেরা ইন্তেজারও সেভাবে ব্যবসা করতে পারেনি। কিন্তু, তা সত্ত্বেও মোস্ট সার্চড উইমেনের খেতাব জেতায় সানি নিজেকে সৌভাগ্য মনে করছেন।

এ প্রসঙ্গে সানি টুইট করে বলেন, ধন্যবাদ, আমাকে মোস্ট সার্চড উইমেন বানানোর জন্য। গত বছরও সানি লিওন গুগলের মোস্ট সার্চড উইমেন ও মোস্ট সার্চড বলিউড অ্যাক্ট্রেসের খেতাব জিতেছিলেন।

অবশ্য এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা।

তিনে ঐশ্বরিয়া রাই বচ্চন ও চারে ক্যাটরিনা। দীপিকাকে ৫ নম্বরে দেখা গেছে তালিকায়। সেখানে নতুনদের মধ্যে দিশা পাটানি, এষা গুপ্তা, কাভেয়া মাধবন রয়েছেন শেষ তিনে।