ত্রাণ তহবিলে দানের আহ্বান ঢাকা উত্তর সিটি মেয়রের

71
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক //

করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সৃষ্ট পরিস্থিতিতে ত্রাণ তহবিলে দানের আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম।

রোববার (৫ এপ্রিল) রাতে ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে এই আহ্বান জানান তিনি।

পোস্টে মেয়র আতিকুল লিখেছেন, ‘করোনার দিনে শ্রমজীবী মানুষের সহায়তায় আপনিও ত্রাণ তহবিলে প্রদান করতে পারেন-চাল, ডাল, তেল, আলু, সাবান। যোগাযোগ-০১৮১৭ ০৩১ ৪৪১, ০১৭৭৬ ২৬৮ ৫৯৭, info@atiqfordhaka.com.bd এবং হাউস ৭৭/এ, রোড ১৪, বি ব্লক, বনানী আ/এ ঠিকানায়।’

বিকাশ/নগদে অনুদান দিন-০১৮৪৪ ০৫৯ ৬১০, ব্যাংকের মাধ্যমে অনুদান দিন-শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, অ্যাকাউন্ট নাম- SHOBAI MILE SHOBAR DHAKA, অ্যাকাউন্ট নম্বর ৪০০৪ ১১১০০০ ১৩২৮৮, রাউটিং নম্বর ১৯০২৬১৭২০।

মেয়র বলেছেন, ‘বিকাশে টাকা পাঠানোর সময় অনুগ্রহ করে পেমেন্ট অপশনটি ব্যবহার করুন, আমাদের অ্যাকাউন্টটি মার্চেন্ট অ্যাকাউন্ট। নগদ দিয়ে টাকা পাঠানোর সময় অনুগ্রহ করে সেন্ড মানি অপশনটি ব্যবহার করুন। সকল মাধ্যমে টাকা পাঠানোর সময় রেফারেন্স হিসেবে আপনার নাম ও মোবাইল নম্বর প্রদান করুন।

#সবাই_মিলে_সবার_ঢাকা

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন