করোনায় নিউইয়র্কের করোনায় মির্জা হুদা সোহাগ সহ ৪ বাংলাদেশির মৃত্যু

254
gb
4

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র প্রতিনিধি:-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার ২৯ মার্চ  সন্ধ্যায় নিউইয়র্কের এলমহার্স্ট হাসপাতালে মীর্জা হুদা সোহাগ নামে আরেক বাংলাদেশি মারা গেছেন (ইন্নালিল্লাহি …… রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। মির্জা হুদা সোহাগ  স্ত্রী ও দুই সন্তান নিয়ে নিউইয়র্কে বসবাস করতেন। জানা যায়, মীর্জা হুদা সোহাগ দীর্ঘদিন ধরে ডায়বেটিকস ও অন্যান্য রোগে ভুগছিলেন।খবর বাপসনিউজ।এদিকে, নিউইয়র্কে একইদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩ জন বাংলাদেশি মারা গেছেন। তারা হলেন: বিজিত কুমার সাহা (৩৮), জায়েদ আলম(৪৬) এবং মোদাব্বির হোসেন চৌধুরী (৭৮)। এ নিয়ে নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ১৭ জন বাংলাদেশির মারা গেলেন। তাঁদের মৃত্যুর সংবাদে নিউইয়র্ক প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

সর্বশেষ যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে মারা গেছেন ২৪৪৮ জন এবং আক্রান্ত হয়েছেন ১ লাখ ৪২ হাজার ৪ জন। নিউইয়র্কে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত করোনায় নিউইয়র্কে আক্রান্ত ৫৯ হাজার ৬৪৮ জন এবং মারা গেছেন ৯৬৫ জন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন