অনিলকে বাড়িতে ঢুকতে দিলেন না অনুপম খের

13
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

মুম্বাইতে একদম পাশাপাশি বাড়িতে থাকেন অনিল কাপুর ও অনুপম খের। প্রতিবেশী মাত্রই হাই-হ্যালো তো থাকে, এখানে আবার যেহেতু দু’জনেই বলিউডের বাসিন্দা তাই আসা-যাওয়ায় লেগে থাকে। তবে অনিল কাপুর যখন অনুপম খেরের বাড়িতে ঢুকতে যান তখন তাকে বারান্দা থেকেই দরজা না খুলে বিদায় করে দিলেন তিনি।

এটা এখনকার সময়ের কঠিন বাস্তব। সারা পৃথিবী মারাত্মক করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে এই অবস্থায় বিভিন্ন সামাজিক দায়বদ্ধতার ডাক দিয়েছেন সকলেই শুক্রবারই লন্ডন থেকে ফিরেছেন অনুপম খের। নিজেকে রেখেছেন সেলফ কোয়ারেন্টাইনে। আর এই অবস্থায় তিনি যেহেতু আইসোলেশনে তার বাড়ির দরজা তাই বন্ধ।

দুই তারকাই নিজেদের মোবাইলে দু’জনের কথোপকথন রেকর্ডিং করেছেন। আর সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন । অনুপম খেরের সাফ কথা দায়িত্বশীল নাগরিক হিসেবেই তিনি তার বন্ধুকে বাড়িতে ঢুকতে দিচ্ছেন না।

এদিকে এত ভালো বন্ধুর জন্য পুরোনো দিনের সুপারহিট রোমান্টিক গান গেয়েছেন মিস্টার ইন্ডিয়াও।

সব মিলিয়ে মারণ করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইতে শপথ নিয়েছে গোটা বিশ্ব। লকডাউন করে দেওয়া হয়েছে বিশ্বের একাধিক অঞ্চল। মানুষকে বাঁচাতে মানুষকেই এগিয়ে আসতে হবে এই মহাসংগ্রামে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন