ভারতীয় ১৯ জন পাসপোর্ট যাত্রীকে ফেরত দিল বেনাপোল ইমিগ্রেশন

32
gb

ইয়ানূর রহমান :
করোনা আতঙ্কে ভারতীয় ১৯ জন পাসপোর্ট যাত্রীকে ফেরত দিল বেনাপোল ইমিগ্রেশন।

সোমবার বেলা সাড়ে ৫ টার সময় ভারত থেকে বাংলাদেশের রামপাল বিদ্যুৎ কেন্দ্রে কাজ করতে আসা ১৯ জনের কাগজপত্রের ত্রুটি থাকায় ফেরত পাঠিয়েছে ইমিগ্রেশন পুলিশ।

ভারত থেকে আসা ১৯ জন পাসপোর্ট যাত্রীর প্রতিনিধি রামেশ পাল জানান, তারা বাংলাদেশের বাগেরহাট জেলার রামপাল বিদ্যুৎ কেন্দ্রে কাজ করে। সম্প্রতি করোনা ভাইরাসের কারনে বিধি নিষেধ জারী হওয়ায় এবং আমাদের সাথে থাকা প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ফেরত পাঠিয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান কবির বলেন, বাংলাদেশ ইনভেষ্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি (বিডা)’র কোন কাগজপত্র তাদের কাছে নেই। এমনকি এরা ভারত থেকে এসেছে কোন মেডিকেল সার্টিফিকেটও নাই। তার জন্য তাদের ফেরত দেওয়া হলো। তবে ওরা ভারত থেকে কোন সরকারী ডাক্তারের মেডিকেল রিপোর্ট এবং বিডা’র কাগজপত্র নিয়ে আসলে আবার তারা প্রবেশ করতে পারবে। তারা বাংলাদেশ রামপাল বিদ্যুৎ কেন্দ্রে কাজ করে এটা সঠিক। তবে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার জন্য আমরা তাদের প্রবেশ করাতে পারি নাই।

তিনি আরো বলেন, বিশ্বজুড়ে করোনা আতঙ্কে প্রতিটি দেশ তাদের নিজ নিজ দেশ সুরক্ষার জন্য বিদেশীদের গমনাগমনের ব্যাপারে সতর্ক রয়েছে। আমরা বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন