মৌলভীবাজারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

38
gb

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার ৪নং কাগাবালা ইউনিয়নে পুলিশের সাথে ’বন্দুক যুদ্ধে’ ডাকাত সর্দার বুলু মিয়া (৪০) নিহত হয়েছে। এঘটনায় ৫ পুলিশ আহত হয়েছেন এবং ২ ডাকাতকে আটক করা হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি ) ভোরে কাগাবালা ইউনিয়নের বোরুতলা গ্রামে এ ঘটনাটি ঘটে।
আহত পুলিশ সদস্যরা হলেন, মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন এসআই কোরবান আলী, কনষ্টবল নিলয় পাল, সুরঞ্জিত রায়, নিরুপম পাল। ঘটনাস্থল থেকে বন্ধুক, গুলি,দুটি সিএনজি, ডাকাতি মালামালসহ ডাকাতদের ব্যাবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
আটকৃতরা হলেন, সিলেটের বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া (৪৫) মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দর মিয়ার ছেলে আফজাল মিয়া (২৮)।
মৌলভীবাজার জেলার অতিরিক্তি পুলিশ সুপার ( সদর সার্কেল) মোহাম্মদ জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান গভীর রাতে ১০/১২ জনের ডাকাতদল নাজিরাবাদ ইউনিয়নের কমলা কলস গ্রামের ছালেক মিয়ার বাড়ি থেকে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কাগাবালা ইউনিয়নের বোরুতলা গ্রামের প্রাইমারি স্কুলের সম্মুখে ডাকাতের গতিরোধ করলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে একপর্যায়ে পুলিশ পাল্টা গুলি করলে ডাকাত সরদার বুলু ঘটনাস্থলেই নিহত হয়। এসময় দুইজনকে আটক করা হয় বাকিরা পালিয়ে যায়।
মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন