বঙ্গবন্ধু এদেশের জনগনকে নিয়ে স্বপ্ন দেখতেন পুলিশ সুপার গাইবান্ধা

3
gb

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মুজিবর্বষ উপলক্ষ্যে আজ ২৬ ফেব্রয়ারী বুধবার গাইবান্ধা জেলা তথ্য অফিসের উদ্যোগে ‘সমৃদ্ধ অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা, চলচিত্র প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠান তুলসিঘাট রেবেকা হাবিব বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে ছিলেন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান শিক্ষক আব্দুল মান্নান মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজ সেবা অধিপ্তরের উপ-পরিচালক এমদাদুল হক প্রামানিক, গাইবান্ধা কারিগরি শিক্ষা কেন্দ্রের অধ্যক্ষ মো: আতিকুর রহমান, জেলা তথ্য অফিসার মো : হায়দার আলী, বিটিভি গাইবান্ধা প্রতিনিধি আবেদুর রহমান স্বপন সহ শিক্ষক, জন প্রতিনিধি ,অভিভাবক ও শিক্ষার্থী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পুলিশ সুপার বলেন, বঙ্গবন্ধু এদেশের জনগনকে নিয়ে স্বপ্ন দেখতেন সেই স্বপ্নই তিনি ৭১ সালে স্বাধীন বাংলাদেশ এদেশের জনগনকে উপহার দিয়েছেন। তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে ২১ বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নাম মুছে ফেলা হয়েছিল। তাদের এই ষড়যন্ত্র সফল হয়নি। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংরাদেশ এখন অর্থনৈতিক ভাবে এগিয়ে যাচ্ছে। বিশে^ বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ এখন বিশে^ উন্নয়নে রোল মডেল । তিনি ঘোষনা দেন মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার পুলিশের এ সেবা কার্যক্রম গ্রহন করা জন্য আহবান জনান। এছাড়া মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুধে জন সচেনতনার বিকল্প নেই।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন