কলকাতার চলচ্চিত্রে তারিনের অভিষেক

4
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

নন্দিত অভিনেত্রী তারিনের পছন্দের আঙিনা ছোটপর্দা। ক্যারিয়ারে এখন একটি সিনেমাতেই অভিনয় করেছেন, ‘কাজলের দিনরাত্রি’ নামে চলচ্চিত্রটি ছিল শিশুতোষ। এবার নিজের দেশের আঙিনা ডিঙিয়ে কলকাতার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন। ছবির নাম ‘এটা আমাদের গল্প’। পরিচালনা করছেন কলকাতার অভিনেত্রী মানসী সিনহা। এটিই তার প্রথম নির্মাণ।

সিনেমার শুটিং শুরু হচ্ছে কলকাতায় চলতি ফেব্রুয়ারির ২৬ তারিখ। আর তাতে যোগ দিতে বাক্স-পেটারা গোছাতে শুরু করেছেন তারিন।

 

‘এটা আমাদের গল্প’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, প্রায় দুই মাস আগ থেকে কথাবার্তা চলে আসছিল এ ছবির বিষয়ে। গত সপ্তাহে কাজটি চূড়ান্ত হয়েছে। পরিচালক নিজেও একজন সু-অভিনেত্রী। তার প্রথম কাজ এটি। সব মিলিয়ে ছবিটি ভালো হবে বলেই কাজটি করছি।

ছবিটিতে নিজের চরিত্র প্রসঙ্গে তারিন বলেন, কলকাতার গল্প হলেও আমার চরিত্রটি একজন বাংলাদেশি মেয়ের। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন দেবদূত ঘোষ। তিনি কলকাতার দুই পর্দার অভিনেতা। এ অভিনেতা সাথে আগে একটি নাটকে অভিনয়ের অভিজ্ঞতা আছে আমার। বছর দুয়েক আগে ভালোবাসা দিবসে বাংলাদেশের একটি নাটকে আমার সঙ্গে দেবদূত ঘোষ অভিনয় করেছিলেন।

 

ছবিটি প্রযোজনা করছেন ক্রিয়েটিভ ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্ট। এর কর্ণধার শর্মিষ্ঠা ঘোষ বলেন, ‘তারিনকে ভেবেই চরিত্রটি লেখা। দুই দেশের শিল্পী মিলে ভালো কিছু আশা করছি।’ তিনি জানান, ঢাকা এবং কলকাতার দুই পরিবারের গল্প নিয়ে সাজানো হবে গল্প। ছবিতে আরও অভিনয় করেছেন শাশ্বত চ্যাটার্জি, পূজা কর্মকার, কণিকা ব্যানার্জি, সঞ্জীব শর্মা, খরাজ মুখার্জি প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন