কুলাউড়ায় রেল ক্রসিংয়ের ওপর খুঁটিবোঝাই ট্রাক বিকল

70
gb

জিবি নিউজ ।।

মৌলভীবাজারের কুলাউড়ায় বিদ্যুতের খুঁটিবোঝাই একটি ট্রাক এক্সেল ভেঙে রেল ক্রসিংয়ের ওপর আটকে পড়ার ঘটনা ঘটেছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার স্কুল চৌমুহনী রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে ট্রাকটি সরানো হলে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে খুঁটিবোঝাই দুটি ট্রাক কুলাউড়া শহরের আসছিল। উপজেলার স্কুল চৌমুহনী আসার পর ট্রাকের চালক শহরে প্রবেশ না করে ভুলক্রমে গাজীপুর রোডের দিকে চলে যান। কিছু দূর যাওয়ার পর ট্রাকচালকরা পুনরায় আবার ট্রাকগুলো ঘুরিয়ে রেলক্রসিং অতিক্রমকালে একটি ট্রাকের এক্সেল ভেঙে যায় এবং ট্রাকটি রেল লাইনে দেবে যায়। এ ঘটনার পর সিলেট-আখাউড়া রেল সেকশনের সকল রেল যোগাযোগ বন্ধ করে দেয়া হয়। এছাড়া কুলাউড়া-গাজীপুর সড়কে যান চলাচল বন্ধ থাকে।

পরে আটকে পড়া ট্রাকটি রেল লাইন থেকে সরাতে কাজ করে রেলওয়ে প্রকৌশল বিভাগ ও ফায়ার সার্ভিসের একটি দল। এ সময় মেইল ট্রেন কুশিয়ারা লংলা স্টেশনে, তেলবাহী ট্রেন শমসেরনগর, চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস শ্রীমঙ্গলে স্টেশনে আটকা পড়ে। পরে বিকেল সাড়ে ৪টায় ট্রাকটি সরানো হলে রেল যোগাযোগ স্বাভবিক হয়।

কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. মুহিব উদ্দিন আহমদ জনান, দুপুরে কিছু সময় পর থেকে বিকেল পর্যন্ত রেল যোগাযোগ বন্ধ ছিল। বর্তমানে রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন