শ্রীমঙ্গলে স্কুল পর্যায়ে ফুটবল প্রতিযোগিতায় কাকিয়াবাজার উ/বি চ্যাম্পিয়ন, সিরাজনগর ফাজিল মাদ্রাসা রানার আপ

33
gb

মৌলভীবাজার প্রতিনিধি ॥

মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় শ্রীমঙ্গল উপজেলার অনুর্ধ-১৬ মাধ্যমিক বিদ্যালয়ের শির্ক্ষাথীদের ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্টিত হয়েছে।
গত(১৬ফেব্রুয়ারী) রোববার শ্রীমংগল উপজেলার কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয় দল, সিরাজনগর ফাজিল মাদ্রাসা দলকে ট্রাইব্রেকারে ০৫-০৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। সিরাজনগর ফাজিল মাদ্রাসা রানারআপ হয়েছে। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের মো: আরমান হোসেন। শ্রীমঙ্গল উপজেলার ৪টি মাধ্যমিক বিদ্যালয়ের বালকদল ফুটবল দল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। ফুটবল প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব।

বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলিপ কুমার বর্ধন, কালাপুর ইউপি চেয়ারম্যান মো: মুজিবুর রহমান, সিরাজনগর ফাজিল মাদ্রাসার সহকারি অধ্যাপক মাওলানা মোঃ ফারুক আহমদ।

সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ আরিফুজ্জামান, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর ‘সি’ লাইসেন্স প্রাপ্ত ফুটবল কোচ সালেহ আহমেদ ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় ইমন আহমেদ, কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন স্কুলের ক্রীড়া শিক্ষকবৃন্দ, জেলা ক্রীড়া অফিসের কমল অধিকারী ও মোঃ মহিউদ্দিন সরকার উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন