জাতীয় পরিচয়পত্র আবেদন প্রক্রিয়া আরো সহজতর করার আহ্বান জিএসসির

36
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশিদের ভোটার তালিকায় নাম অর্ন্তভূক্তি ও জাতীয় পরিচয় পত্র নিবন্ধনের প্রক্রিয়া গত ১২ই ফ্রেব্রুয়ারী বুধবার থেকে শুরু হয়েছে। গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের ২৫ বছরের আন্দোলনে ফসল এটি। এ উপলক্ষে জিএসসি লন্ডনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক আনন্দ সভার আয়োজন করা হয়।
সংগঠনের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমানের সভাপতিত্বে ও সহ সভাপতি মির্জা আসহাব বেগের পরিচালনায় অনুষ্ঠিত আনন্দ সভায় নির্বাচন কমিশন ও বাংলাদেশ হাই কমিশনকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন জিএসসির পেট্রন ডক্টর হাসনাত এম হোসাইন এমবিই ও কে এম আবু তাহের চৌধুরী, জিএসসি সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, কেন্দ্রিয় সহ সভাপতি বীর মুক্তিযুদ্ধা এম এ আজিজ, সাংবাদিক রহমত আলী, কেন্দ্রিয় জয়েন্ট ট্রেজারার এম এ কালাম, সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমেদ, সাউথ ইস্ট রিজিওনের সহ সভাপতি মাওলানা রফিক আহমদ রফিক ও এম গফুর, সাবেক কাউন্সিলর মামুনুর রশিদ,জিএসসি সাউথ ইস্ট রিজিওনের মেম্বারশীপ সেক্রেটারী আখলাকুর রহমান, বাদিক ছমির উদ্দিন, ফারুক মিয়া, শিক্ষক মিছবাহ উদ্দিন আহমেদ, আজম আলী, জগম্বর আলি, এনাম চৌধুরী, ফরিদ আহমদ, করিম উদ্দিন প্রমুখ।

 

সভায় বক্তারা প্রবাসীদের এই ন্যায় সংগত দাবী আদায়ে জিএসসির অবদানকে শ্রদ্ধার সাথে স্বরণ করা হয়। সভায় বাংলাদেশ সরকার, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মুবিন, সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইনসহ বর্তমান নির্বাচন কমিশনার, যুক্তরাজ্যস্থ হাইকমিশনারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া আবেদন প্রক্রিয়া আরো সহজতর করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানানো হয়।

সভায় সাংবাদিক ইসহাক কাজলের মৃত্যুতে গভির শোক প্রকাশ এবং মরহুমের পরিবার বর্গের প্রতি সমবেদনা জানানো হয়। সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুছ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন