রিয়ালকে ছোঁয়ার আনন্দ বার্সার

28
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

মৌসুমের শুরু থেকে দারুণ ফর্মে ছিল বার্সা। কিন্তু মাঝ পথে এসেই খেই হারিয়ে ফেলে তারা। অবশ্য ধীরে ধীরে আবার ছন্দে ফিরছে কাতালানরা।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে গেটাফের বিপক্ষে ২-১ গোলে কষ্টার্জিত জয় পেল বার্সা। এই জয়ে পুরো তিন পয়েন্ট ঝুলিতে নেওয়ার সঙ্গে রিয়াল মাদ্রিদকে ছোঁয়ার আনন্দও পেল তারা।

 

এই মুহূর্তে একে থাকা রিয়ালের অর্জন ২৩ ম্যাচ থেকে ৫২ পয়েন্ট। এক ম্যাচ বেশি খেলা বার্সার নামের পাশেও ৫২ পয়েন্ট। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় এখনো নাম্বার ওয়ান লস ব্লাঙ্কোসরা।

এ দিন টেবিলের তিন নম্বর দল গেটাফেকে ঘরের মাঠে আথিতেয়তা দেয় বার্সা। তাতে অবশ্য বড় জয় উদযাপন করতে পারেনি তারা। ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ চালালেও কাঙ্ক্ষিত গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৩৩তম মিনিট পর্যন্ত।

তবু স্বস্তি। বিপরীত কিছু হলে আরও পিছিয়ে যেত বার্সা। তবে দলের প্রাণভোমরা লিওনেল মেসি পাননি গোল। স্বাগতিকদের হয়ে একটি করে গোল করেন গ্রিজম্যান ও রবার্তো। আর গেটাফের হয়ে একমাত্র গোলটি আসে রদ্রিগেজের পা থেকে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন