অফিসেই বিয়ে করলেন দুই সরকারি কর্মকর্তা

ভালোবাসা দিবস

39
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

তোমার ভালোবাসার ছোঁয়া পেয়ে হয়েছি আমি পূর্ণ,তুমি বিহনে এতদিন আমার হৃদয় ছিল শূণ্য।শূণ্য হৃদয়ের পূর্ণতায় আজ হয়েছি আমি ধন্য।আজ যেমন পয়লা ফাল্গুন আবার আজই বিশ্ব ভালোবাসা। দু’জনই বড় সরকারি কর্মকর্তা। একজন পুলিশে অন্যজন প্রশাসনে। সারাদিনই ব্যস্ত, কাজের ব্যাপক চাপ। ছুটি নেয়াও মুশকিল। ব্যস্ততার কারণেই বিয়ের জন্য বেঁচে নিয়েছেন ভ্যালেন্টাইনস ডে-কে। ছুটির অভাবে তাও আবার বিয়ে সারলেন অফিসেই।

 

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ভ্যালেন্টাইন্স ডে-তে অফিসেই বিয়ের কাণ্ডটি ঘটেছে ভারতের উলুবেড়িয়ায়। বিয়ের বড় হলেন- উলুবেড়িয়ার মহকুমা শাসক তুষার সিংলা। পাত্রী আইপিএস অফিসার (এএসপি) নভজ্যোৎ সানা।

 

পরিচয়ের শুরু থেকেই তুষার-সানা প্রেম করছেন। অবশেষে শেষে চার হাত এক হলো ভালোবাসা দিবসেই। অফিসে বসেই প্রেমিকা নভজ্যোতের সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করেন প্রেমিক তুষার।

বিয়ের ছবিতে দু’জনকেই হাস্যোজ্জ্বল দেখা গেছে। তাদের দেখে যে কেউই বলে দেবেন- অফিসে হোক আর যেখানেই হোক বিয়ে করেই যেন তারা গুরু দায়িত্ব সারলেন।

বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। তারা নবদম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন