দি বড়লেখা কমিউনিটি ট্রাষ্ট ইউকে এর নতুন কমিটি কমিটি গঠন

37

জিবিনিউজ 24 ডেস্ক //

দি বড়লেখা কমিউনিটি ট্রাষ্ট ইউকে এর নতুন কমিটি ২০১৯-২০ কমিটি গঠন উপলক্ষে কার্যকরি সভা গত ৮ই জানুয়ারী সোমবার সংগঠনের সভাপতি পিরজাদা হোসাইন আহমদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল মানিক এর পরিচালনায় পুর্ব লন্ডনের মক্কাগ্রীল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বড়লেখার বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব এবং উপদেষ্ঠাদের উপস্থিতিতে সকলের সর্বসম্মতিক্রমে পিরজাদা হোসাইন আহমদকে সভাপতি, মুহিবুস সবুকে সাধারন সম্পাদক এবং জাকির হোসেনকে কোষাধ্যক্ষ করে ২৮ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়।

নতুন কমিটিতে যারা হলেন সভাপতি পিরজাদা হোসাইন আহমদ, সিনিয়র সহ সভাপতি নজমুল ইসলাম, সহ সভাপতি লুতফুর রহমান, সহ সভাপতি হাফিজ খায়রুল ইসলাম, সহ সভাপতি আব্দুল মানিক, সহ সভাপতি ক্বারী মোহাম্মদ সেলিম উদ্দিন, সাধারন সম্পাদক মুহিবুস সবু, সহ সাধারন সম্পাদক সালাহ উদ্দিন এনাম, সহ সাধারন সম্পাদক কামাল উদ্দিন, সহ সাধারন সম্পাদক রুহেল আহমদ, কোষাধ্যক্ষ জাকির হোসেন, সহ কোষাধ্যক্ষ কামরুল ইসলাম,

সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ রাজ, সহ সাংগঠনিক সম্পাদক মুকিতুল ইসলাম আসাদ, প্রেস ও প্রচার সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক শামীম আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সামসুল ইসলাম, মানবাধীকার সম্পাদক শামিমুল ইসলাম বদরুল, শিক্ষাবিষয়ক সম্পাদক হোসেন আহমদ সুমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পদক জাহাঙ্গীর আলম, ত্রান ও পুনর্বাসন সম্পাদক নাজমুল ইসলাম (সালাম মিয়া), কর্ম সংস্থান সম্পাদক নিজাম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সমাজকল্যান ও শ্রম সম্পাদক আলীম উদ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক বদরুল রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা চৌধুরী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা বেগম।

এছাড়াও সংগঠনের উপদেষ্ঠাগন সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তগন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। এই কমিটি এলাকার সামাজিক উন্নয়নে বিশেষ ভুমিকা রাখবে বলে সভায় বক্তারা আশ্বাস দেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন