সাংবাদিকদের সাথে চাঁপাইনবাবগঞ্জের নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ‘মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ঘুম হারাম করে দেব’ চাঁপাইনবাবগঞ্জের নবনিযুক্ত পুলিশ সুপার

47
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নবনিযুক্ত পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বলেছেন, কাউকে মাদকের ব্যবসাও করতে দেব না, সেবনও করতে দেব না। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ঘুম হারাম করে দেব। মাদকের সাথে সম্পৃক্ত যেই হোক না কেন, তাকে বা তাদেরকে কোনো ছাড়ই দেয়া হবে না।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে যোগদানের পর সাংবাদিকদের সাথে প্রথমবারের মত মতবিনিময়কালে বিভিন্ন ক্ষেত্রে জেলা পুলিশ ও নিজের অবস্থান তুলে ধরে পুলিশ সুপার এসব কথা বলেন।
তিনি বলেন,এসেছি মানুষের সেবা করতে। সরকার আমাকে এই জেলার শান্তি শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দায়িত্ব দিয়ে পাঠিয়েছে। তাই সকল চাপের উর্ধ্বে থেকে মাদক,জঙ্গিবাদ,চোরাচালান প্রতিরোসহ সকল অপরাধ দমনে আমি কাজ করব। থানাগুলো হবে দালালমুক্ত। জিডি করতে এসে কোনো টাকা দিতে হবে না।
পুলিশ সুপার বলেন,ফেসবুকের মত সামাজিক যোগাযোগ মাধ্যমে সহজেই গুজব ছড়ানো হয়। জঙ্গিগোষ্ঠীগুলো সদস্য সংগ্রহ করে। এসব ব্যাপারে মানুষকে সচেতন থাকতে হবে। পূর্বে কাউন্টার টেরোরিজমে কর্মরত থাকায় এ ব্যাপারে তার অভিজ্ঞতা কাজে লাগবে।
অনৈতিক কোনো সুপারিশ নিয়ে কেউ আমার কাছে আসবেন না উল্লেখ করে পুলিশ সুপার বলেন,গুরুত্বপূর্ণ সংবাদ পরিবেশনের পূর্বে দয়া করে পুলিশের সাথে কথা বলবেন। এতে পুলিশও তার বক্তব্য তুলে ধরার সুযোগ পাবে। তিনি বলেন, সাংবাদিকরা ঘটনা তুলে ধররেন। পাশাপাশি এ ব্যাপারে পুলিশ কি উদ্যোগ নিয়েছে সেটিও তুলে ধরবেন। পুলিশ হবে জনতার বন্ধু,শত্রু নয়। অপরাধমুক্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা গঠনে তিনি গণমাধ্যমসহ সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম ও ফজল-ই-খুদা সহ অনান্য কর্মকর্তারা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন