ব্রিটিশ এমপি লায়লা মোরান বললেন, আমি প্যানাসেক্সুয়াল

41
gb

জিবিনিউজ 24 ডেস্ক//

বর্তমানে এক নারীর সঙ্গে তার প্রেম চলছে এবং তারা সুখে রয়েছেন বলে তিনি জানিয়েছেন। মোরান বলেন, ছয় মাস আগে তিনি এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এটা ছিল তার কাছে চমকপ্রদ। কারণ এর আগে তার শুধু বয়ফ্রেন্ড ছিল। বর্তমানে তিনি বেশ ভালো আছেন। লায়লা মোরান পার্লামেন্টের বিরোধী দল লিবারেল ডেমোক্র্যাটের টিকিটে এমপি নির্বাচিত হন।

পিঙ্ক নিউজকে তিনি বলেন, যিনি প্যানাসেক্সুয়াল, তিনি নারী বা পুরুষ- যেকোনো লিঙ্গের মানুষের প্রতি আকর্ষণ বোধ করেন। প্যান বলতে এ ক্ষেত্রে একজন মানুষকে বুঝায়, যিনি কোনো নির্দিষ্ট লিঙ্গের মানুষের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে সীমাবদ্ধ নয়। পশ্চিম অক্সফোর্ড ও এবিংডন এলাকার এই এমপি বলেন, তারা সত্যিকার অর্থেই দায়বদ্ধ, ভালোবাসা ও সহায়ক সম্পর্কে আছেন। তিনি কমিউনিটির জন্যও প্রচুর সময় ব্যয় করেন।

তিনি আরও বলেন, এলাকার লোকজন জানুক- আমি তাদের জন্য কাজ করি। তারা আমার ব্যক্তিগত বিষয়েও জানুক। কারণ আমিও এই কমিউনিটিরই একটি অংশ। টুইটারে তিনি লিখেছেন, ২০২০ সাল হবে তার জন্য একটি নতুন দশক এবং যাত্রার নতুন পথ। গত বছর তিনি এই চমৎকার নারীর প্রেমে পড়েন। আগে তিনি এটা কখনও ভাবেননি। এখন তিনি কেবলই সুখী।

বৃহস্পতিবার তিনি লেখেন, #প্যানাসেক্সুয়াল#আউটঅ্যান্ডপ্রাউড। এলজিবি ফাউন্ডেশনের মতে লায়লাই প্রথম এমপি যিনি খোলামেলাভাবে স্বীকার করেন তিনি প্যানাসেক্সুয়াল। বিষয়টি শেয়ার করার জন্য তাকে ধন্যবাদও জানায় এ ফাউন্ডেশন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More