পলাশবাড়ীতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত 

 ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ
১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । দিবসটি উপলে একটি র‌্যালী কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে শহীদ স্মৃতি স্তম্ভে পুস্পমাল্য অর্পন শেষে আলোচনা সভায় মিলিত হয় ।
উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান,উপজেলা চেয়ারম্যান এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব আবু বকর প্রধান,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্য শামিকুল ইসলাম সরকার লিপন,সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা , সহকারী পুলিশ সুপার সার্কেল জনাব আসাদুজ্জামান আসাদ, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত,মহিলা আওয়ামীলীগনেত্রী সাবিনা ইয়াসমিন ঝুনু আক্তারসহ অন্যান্যরা।শেষে শহীদদের আত্তার শান্তি ও দেশ জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মোস্তাফিজুর রহমান রাজা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন