মৌলভীবাজারে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্ভোধন

116
gb

মৌলভীবাজার প্রতিনিধি ॥

পরিবার পরিকল্পনা সেবা গ্রহন করি, কৈশোরকালিন মাতৃত্বরোধ করি, এই প্রতিবাদ্য নিয়ে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের (৭-১২ ডিসেম্ভর) উদ্ভোধন করা হয়েছে।
গতকাল (৭ডিসেম্বর) শনিবার সকালে স্থানীয় মা ও শিশু কল্যান কেন্দ্র প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে সেবা ও প্রচার সপ্তাহের আনুষ্ঠানিক করেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, সিভিল সার্জন ডা: শাহজাহান কবির চৌধুরী, ২৫০শর্য্যা হাসপালের তত্ববধায়ক ডা: পার্থ সারথি দাশ কানুগো, জেলা বিএমএর সভাপতি ডা:শাব্বির হোসেন খান,পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক, সহকারি পরিচালক (ক্লিনিক) আব্দুল মান্নান, মা ও শিশু কল্যান কেন্দ্রের এমওএমসিএস,ডা: বিশ্বজিত ভৌমিক, ডা: শারমিন জাহান মিতু মৌলভীবাজার সদর পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদুল হাসান, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, সালেহ এলাহি কুটিসহ উদ্ভোধনী অনুষ্ঠানে উপজেলা, জেলা ও ইউনিয়ন পর্যায়ের পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More