সৃজিত হলেন রশীদ মুখার্জি আর মিথিলা মিসেস রশীদ মুখার্জি!

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সব কল্পনা জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশি মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গতকাল শুক্রবার দক্ষিণ কলকাতার লেক গার্ডেনে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের রেজিস্ট্রি হয়।

এরই মধ্যে নিজের নামও বদেলে ফেলেছেন মিথিলা। বিয়ের পর হয়ে গেছেন মিসেস. রশিদ মুখার্জি। গতকাল ইন্সটাগ্রামে বিয়ের পাঁচটি ছবি পোস্ট করে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন তিনি।

বিয়ের গণমাধ্যমের মুখোমুখি হয়ে সৃজিত মুখার্জি বলেছেন, বাংলাদেশের সাথে নাড়ির সম্পর্ক তো আগেই ছিল। কারণ আমার আদি বাড়ি বাংলাদেশের বিক্রমপুর ও ময়মনসিংহে- মায়ের দিক ও বাবার দিক দিয়ে। এখন বিয়ের মাধ্যমে নারীর সম্পর্কও হয়ে গেল। ‘ড়’ টা (নাড়ি) এখন ‘র’ (নারী) হয়ে গেল। ভালো লাগছে খুব।’

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে পূর্ণতা পেল।

আজ শনিবার শনিবার সুইজারল্যান্ডে হানিমুনে যাচ্ছেন তারা। হানিমুনের পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির রেজিস্ট্রেশনও করবেন মিথিলা। সুইজারল্যান্ডে একান্তে এক সপ্তাহ সময় কাটাবেন তারা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন