চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কিশোর-কিশোরী ক্লাব উদ্বোধন

119
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কিশোর-কিশোরী ক্লাব উদ্বোধন করা হয়েছে। মহিলাা বিষয়ক অধিদপ্তরের কিশোর-কিশোরী ক্লাক স্থাপন প্রকল্পের আওতায় শহরের কামাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ে এই ক্লাব স্থাপন করা হয়েছে।
শুক্রবার(২৯’নভেম্বর) বিকেল ৪টায় কামাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্লাব উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন। উপজেলা প্রশাসন ও মহিলাা বিষয়ক অধিদপ্তর,চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উপপরিচালক সাহিদা আখতার।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কামাল উদ্দিন বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা বেগম ও শহর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সারোয়ার কাউনাইন।


বক্তরা বলেন,এই ক্লাব কিশোর-কিশোরীদের সামাজিকভাবে বেড়ে উঠতে সাহায্য করবে। তাদের জন্য সপ্তাহে দু’দিন সঙ্গীত ও আবৃত্তি শিক্ষা ক্লাসের ব্যবস্থা করা হবে। এসবের মাধ্যমে মাদকমুক্ত তরুন সমাজ গঠনে ভূমিকা রাখবে এই ক্লাব। ####

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন