সংশয় কাটিয়ে মুক্তি পাচ্ছে ‘ন ডরাই’

জিবি নিউজ ২৪ ডেস্ক//

গল্প ও নির্মাণে প্রশংসিত হলেও আপত্তিকর সংলাপের জন্য সেন্সর বোর্ডে আটকে যায় সার্ফিং নিয়ে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ন ডরাই’। ফলে ২৯শে নভেম্বর ছবিটির মুক্তি নিয়ে তৈরি হয় সংশয়। অবশেষে কেটে গেছে সে সংশয়। ফলে আগামী শুক্রবারেই মুক্তি পাচ্ছে ‘ন ডরাই’।

ছবির মুক্তি উপলক্ষে মঙ্গলবার ( ২৬ নভেম্বর) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্স।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, আমি সিনেমাটি নিয়ে কয়েকটি বিদেশি ফেস্টিভ্যালে গেছি। সবখানেই প্রশংসিত হয়েছে ছবিটি। আশা করি আমাদের দেশের দর্শকের কাছে প্রশংসিত হবে। দর্শকদের একটা একটা বিষয় জানাতে চাই। কয়েকটি প্রতিষ্ঠানের আমাদের ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে।এর মধ্যে আছে ডেইলি স্টার, বিকাশ, ডিউ। কেউ যদি বিকাশ অ্যাপের মাধ্যামে আমাদের এই ছবির টিকিট কাটেন। তাহলে একটা টিকিটের সাথে আরেকা একটা টিকিট ফ্রি পাবেন। এই অফারটি শুধুমাত্র সিনেপ্লেক্সে এসে ছবি দেখলেই পাওয়া যাবে।

ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশ। চলচ্চিত্রটিতেপ্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও সুনেরা বিনতে কামাল। ছবির চিত্রনাট্য লিখেছেন কলকাতার শ্যামল সনগুপ্ত।

নির্মাতা তানিম রহমান অংশু বলেন, সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। তবে সেন্সর বোর্ড থেকে নীতিমালা অনুযায়ি আমাদের কিছু দিক নির্দেশনা দেয়া হয়েছে। যদিও কারেকশনগুলো খুব বেশি না, ছবির সৌন্দর্য যেন নষ্ট না হয় সেভাবেই আমরা দর্শকের সামনে ‘ন ডরাই’ উপস্থাপন করতে পারবো বলে আশা রাখছি। ‘ন ডরাই’ শব্দের মানে হলো ভয় করি না। ছবিতে সমাজ ও পরিবারের ভয়কে জয় করে সার্ফার হিসেবে এক নারীর প্রতিষ্ঠার গল্প তুলে ধরা হয়েছে, যা অন্য নারীদের উৎসাহিত করবে বলে মনে করছেন ছবি সংশ্লিষ্টরা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন