২৯ নভেম্বরে মুক্তি পাচ্ছে মিলনের ‘ইন্দুবালা’

104
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

‘ইন্দুবালা গো, তুমি কোন আকাশে থাকো, জোৎস্না কারে মাখো, কার উঠোনে পড়ো ঝরিয়া, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ইন্দুবালা গো, ইন্দুবালা গো’ জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবুর গাওয়া গানটি নিয়ে সিনেমা নির্মাণ করেছেন জয় সরকার। এই সিনেমায় ইন্দুবালার নায়ক হিসেবে আছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন আর ইন্দুবালা চরিত্রে অভিনয় করেছেন নবাগত পায়েল।

ছবিতে আরও একজন নায়ক আছেন, তিনি হলেন আশিক চৌধুরী। ছবিটি গেল মে মাসে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আগমী ২৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘ইন্দুবালা’।

বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা জয় সরকার। তিনি বলেন, আমাদের ছবিটি দেখে প্রশংসা করেছিলেন সেন্সর বোর্ডের সদস্যরা। দর্শকদেরও পছন্দের ছবি হবে এটি। ২৯ নভেম্বর সারাদেশে মুক্তি পাচ্ছে আমাদের এই ছবি। সবাইকে ছবিটি হলে এসে দেখার অনুরোধ রইল।

ছবির গল্প নিয়ে জয় বলেন, ইন্দুবালা গানটি অনুপ্রেরণায় সিনেমাটির গল্প তৈরি করেছি। তবে সিনেমায় থাকছে না এই গান। ইন্দুবালাকে নিয়ে নতুন গান রেখেছি এখানে।

ইন্দুবালার গল্প লিখেছেন অভিনেতা মাসুম আজিজ। চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছে নাজ মাল্টিমিডিয়া।

ছবিটিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, শামীমা নাজনিন এবং একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাহনুর।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন