চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে ২,০৮০ পিস ইয়াবা উদ্ধার,গ্রেফতার ৫

119
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও বিজিবি’র মাদকবিরোধি পৃথক অভিযানে ৫ জন গ্রেফতার হয়েছে। উদ্ধার হয়েছে ২ হাজার ৮০ পিস ইয়াবা। গত সোমবার(১৮’নভেম্বর) দিনব্যাপী অভিযানগুলো চালানো হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় পরিদর্শক রায়হান আহমেদ খান মঙ্গলবার (১৯’নভেম্বর) বিকেলে জানান,গ্রেফতারদের দু’জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় নিয়মিত মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
এরা হলেন ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার শিবগঞ্জের কমলাকান্তপুর গ্রামের রইস উদ্দিনের ছেলে রকনুতজামান ওরফে ডলার(৩৭) ও ১শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার একই উপজেলার কমলাকান্তপুর বিশ্বাসপাড়া গ্রামের একরামুলের ছেলে শান্ত(২২)।
এছাড়া ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে পাঠিয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি অধিনায়ক লে.কর্ণেল মাহবুবুর রহমান খান মঙ্গলবার সকালে জানান,গত সোমবার রাত পৌনে ১০টার দিকে রঘুনাথপুর বিওপি’র একটি টহল দল শিবগঞ্জের দূর্লভপুর ইউনিয়নের কুখরীপাড়া নামক এলাকায় অভিযান চালায়। সীমান্তের ৩শ’ গজ ভেতরে চালানো ওই অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৯৩০ পিস ইয়াবা উদ্ধার হয়। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন