বাগেরহাটে মাদ্রাসার জেডিসিতে বহিষ্কৃত হওয়ায় ছাত্রীর আত্মহত্যা

127
gb
শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,
বাগেরহাট:বাগেরহাটের মোরেলগঞ্জে চলতি জেডিসি পরীক্ষায় বহিষ্কৃত হওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আফরিন জাহান (১৮) নামের এক পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।
শুক্রবার (১৫ই নভেম্বর)ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের বড়বাদুরা গ্রামে এ ঘটনা ঘটে।

আফরিন জাহান ওই গ্রামের আসলাম হাওলাদারের মেয়ে। সে জিবি আমেনা খাতুন মহিলা মাদ্রাসা থেকে জেডিসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

এর আগে পৌর সদরের আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের ১০ নম্বর কক্ষ থেকে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে কর্তব্যরত কেন্দ্র পরিদর্শক আফরিন জাহানকে বহিষ্কার করেন।

কেন্দ্রসচিব মো. ফকরুল ইসলাম জানান, বহিষ্কারের পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আফরিন জাহান বাড়িতে গিয়ে দুপুর ২টার দিকে কীটনাশক পান করে। পরে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামাল হোসেন মুফতি বলেন.আফরিন জাহান কে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি করা হলে চিকিৎসা সেবা দেয়া হলে সন্ধ্যা সাড়ে ৬টার  দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, আফরিন জাহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন