এমবাপেকে নিয়ে বাকযুদ্ধে জড়াল রিয়াল-পিএসজি

68
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সম্প্রতি কিলিয়ান এমবাপের কথার পিঠে মন্তব্য করেছেন জিনেদিন জিদান। তবে তার মন্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে পিএসজি। এটা ‘বিরক্তিকর’ এবং এসব বন্ধ করা উচিত বলে জানিয়েছিলেন ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।

একদিন প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলার আগ্রহ দেখিয়েছিলেন এমবাপে। সম্প্রতি এ বিষয়ে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে জিনেদিন জিদান বলেছিলেন, “খেলোয়াড় নিজেই তার ভবিষ্যৎ ঠিক করে। তবে এখন সে পিএসজিতে। ভবিষ্যতে কি হয়, আমরা দেখব।”

তবে জিদানের মন্তব্য ভালোভাবে নেননি পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। তার মতে, জিদানের এমন মন্তব্য পিএসজিতে এমবাপেকে অস্থির করে তুলছে।

বাংলাদেশ সময় আজ শনিবার রাত সাড়ে ১১টায় লা লিগার ম্যাচে এইবারের মাঠে নামবে রিয়াল। গতকাল শুক্রবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে ওই প্রসঙ্গে দলটির কোচ জিদান বলেন, “আমি কিছুই বলিনি। ওই খেলোয়াড় (এমবাপে) যা বলেছিল আমি শুধু তাই বলেছি; তার স্বপ্ন এখানে (রিয়াল মাদ্রিদে) খেলার। আর শেষ পর্যন্ত সবাই যা চায় তাই পায়।”

উল্লেখ্য, ক্লাবের হয়ে চলতি মৌসুমেও এরই মধ্যে সব প্রতিযোগিতা মিলে ১০ ম্যাচে ৮ গোল করে ফেলেছেন এমবাপে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন