ঘূর্ণিঝড় ‘মহা’র তাণ্ডবে দ্বিতীয় ম্যাচ না হওয়ার শঙ্কা

17
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

দিল্লিতে অনুষ্ঠিত প্রথম ম্যাচে ছিল বায়ুদূষণের বাধা। আর এবার দ্বিতীয় ম্যাচের আগে গুজরাটে ঘূর্ণিঝড়ের আঘাতের সম্ভাবনা। ঘূর্ণিঝড় ‘মহা’ এরইমধ্যে প্রভাব দেখাতে শুরু করে দিয়েছে। ‘মহা’র প্রভাবে রাজকোটে এখন ঝড়ো হাওয়া ও ভারী বর্ষণ হচ্ছে।

চলতি টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। কিন্তু এর আগে বৈরি আবহাওয়া চোখ রাঙ্গাচ্ছে বেশ কড়াভাবেই। সবমিলিয়ে আগামীকালের ম্যাচটি মাঠে গড়াবে কিনা তাই এখন সংশয়ের বৃত্তে আবদ্ধ।

ম্যাচের ঠিক একদিন আগে ঝড়ো হাওয়া ও ভারী বর্ষণের কারণে রাজকোটের স্টেডিয়াম পানিতে ডুবে গেছে, গ্যালারির কিছু কাঁচও ভেঙে পড়েছে। এছাড়া পিচ কাভার বাতাসে উড়ে যেতেও দেখা গেছে। তবে মূল উইকেটের কাভার ধরে রাখতে চেষ্টা করে যাচ্ছেন গ্রাউন্ডসম্যানরা।

ভারতীয় আবহাওয়া বিভাগের বরাতে ‘স্পোর্টস স্টার’ জানিয়েছে, ঘূর্ণিঝড়টি বর্তমানে গুজরাটের পরবন্দর থেকে ৩৯০ কিলোমিটার দূরে অবস্থান করছে এবং ধারণা করা হচ্ছে এটি আগামীকাল বিকেলের দিকে সৌরাষ্ট্রে আঘাত হানতে পারে।

এর আগে দিল্লিতে মাত্রাতিরিক্ত বায়ুদূষণের মধ্যেই সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে বাংলাদেশ ও ভারত। এজন্য দুই দলকেই ধন্যবাদ জানিয়েছিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

প্রথম ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারিয়ে ঐতিহাসিক জয় তুলে নেয় বাংলাদেশ। টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বাংলাদেশের এটাই প্রথম জয়। পরের দুই ম্যাচের একটিতে জিততে পারলেই প্রথমবারের মতো ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জেতার স্বাদ পাবে টাইগাররা। কিন্তু ঘূর্ণিঝড় ‘মহা’ হয়তো মহা ঝামেলাই তৈরি করতে যাচ্ছে।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More