সিলেট সিটি করপোরেশনের তিনটি অব্যবহৃত গাড়ি নিখোঁজ

220
gb

জিবিনিউজ24 ডেস্ক:

সিলেট সিটি করপোরেশনের তিনটি অব্যবহৃত গাড়ি নিখোঁজের প্রতিবেদন দাখিলের জন্য আদালত থেকে আরও এক সাপ্তাহের সময় নিলেন তদন্ত কর্মকর্তা। বুধবার (১৫ই নভেম্বর) আদালতে প্রতিবেদন দাখিলের নির্ধারিত সময় থাকলেও জিডির তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই বেনু চন্দ্র সময় চেয়ে আদালতে আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে সিলেট মহানগর চিফ মেট্রোপলিটন আদালতের ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো আরও ৭দিনের সময় মঞ্জুর করে আগামী ২২নভেম্বর প্রতিবেদন দাখিলের আদেশ দেন।

জানা গেছে, গত ১লা নভেম্বর সিলেট কোতোয়ালি থানায় দায়ের করা জিডি (জিডি নং ১৯৪৯) তদন্তের আদেশ চেয়ে আদালতে আবেদন করেন কোতোয়ালি থানার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই (উপ-পরিদর্শক) বেনু চন্দ্র। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের বিচারক সার্বিক বিষয় পর্যালোচনা করে এই জিডিটি তদন্ত করতে কেন বিলম্ব করা হলো জানতে চেয়ে তদন্ত কর্মকর্তাকে শোকজ করেন।

পরে তদন্ত কর্মকর্তা এসআই বেনু চন্দ্র আদালতকে বিলম্বের বিষয়টি লিখিত আকারে অবহিত করেন। আদালত তার লিখিত বক্তব্যটি আমলে না নিয়ে জিডির তদন্ত প্রতিবেদন বুধবার (১৫ই নভেম্বর) দাখিলের নির্দেশ দেন। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যেও তিনি প্রতিবেদন দাখিল করতে পারেননি।

আদালতের বেঞ্চ সহকারী আইয়ুব আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, সিটি করপোরেশনের তিনটি গাড়ি নিখোঁজের জিডি তদন্ত করে বুধবার (১৫ই নভেম্বর) তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছিলেন আদালত। কিন্তু তিনি প্রতিবেদন দাখিল না করে আরও ৭দিনের সময় চেয়ে আদালতে আবেদন করলে আদালত তা মঞ্জুর করে আগামী (২২শে নভেম্বর) প্রতিবেদন দাখিলের আদেশ দেন।