ব্লাক হিস্টোরি মান্থ উপলক্ষ্যে টাওয়ার হ্যামলেটস স্পীকারের ফান্ড রাইজিংয়ের আয়োজন

27
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

কমিউনিটিতে এথনিক মাইনোরিটি তথা ব্ল্যাক জনগোষ্ঠীর অবদানকে স্মরণ করে পালন করা হয় ব্ল্যাক হিস্টোরি মান্থ। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলার ভিক্টোরিয়া অবাজে ব্ল্যাক হিস্টোরি মান্থকে স্বীকৃতি স্বরূপ আয়োজন করেন এক চ্যারিটি ডিনারের। মালবারী প্লেসের টাউন হলে ৩০ অক্টোবর বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় এ চ্যারিটি ডিনার অনুষ্ঠিত হয়। চ্যারিটি ডিনার সমুহ থেকে সংগৃহীত তহবিল বছর শেষে স্পীকারের বাছাইকৃত ৩ টি চ্যারিটি অর্গানাইজেশনকে প্রদান করা হবে। এবছরে স্পীকার কাউন্সিলার ভিক্টোরিয়া অবাজে মনোনীত চ্যারিটি সংস্থা গুলো হচ্ছে বাংলাদেশী প্যরেন্টস এন্ড কেয়ারার্স এসোসিয়েশন, আল জাহিমার সোসাইটি ডিমেনশিয়া প্রজেক্ট এবং প্রভিডেন্স রো।

চ্যারিটি ডিনারের শুরুতে স্পীকার কাউন্সিলার ভিক্টোরিয়া অবাজে আমন্ত্রিত অতিথিদের স্বাগতম জানিয়ে তার মনোনীত তিনটি চ্যারিটি সংস্থা বাছাইয়ের কারন ব্যাখ্যা করেন। উপস্থিত সবার সাথে কুশল বিনিময় করেন। স্পীকার কাউন্সিলার ভিক্টোরিয়া অবাজের এটি ছিলো বছরের প্রথম চ্যারিটি ডিনার। তার এই চ্যারিটি ডিনারে উপস্থিত ছিলেন রোশনারা আলী এমপি, জিএলএ মেম্বার উমেশ দেসাই, এনফিল্ড কাউন্সিলের মেয়র কাউন্সিলার কেইট এনোল্যু, মিডওয়ে কাউন্সিলের মেয়র কাউন্সিলার হাবিব তেজান, রেডব্রীজ কাউন্সিলের মেয়র কাউন্সিলার জুলফিকার হোসেইন, টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলার কেনডিডা রোনাল্ড, ক্যাবিনেট মেম্বার কাউন্সিলার ডেভিড এডগার, ক্যাবিনেট মেম্বার কাউন্সিলার ড্যানি হেসল, ক্যাবিনেট মেম্বার কাউন্সিলার কেভিন ব্রাডি’কাউন্সিলার ক্রিস্টিন পেরি, কাউন্সিলার ভাল হোয়াইটহেড, কাউন্সিলার ইভ ম্যাককুলাম, কাউন্সিলার আসমা ইসলাম, কাউন্সিলার জেনেথ রহমান, স্পীকারের কনসর্ট ফারুক উদ্দিন আহমদ, বিপিসিএ ডেপুটি ম্যানেজার লিয়াকত খাঁন সহ কমিউনিটির বিভিন্ন ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More