তোকে ফোন দিয়েছি, ধরতে তো পারতি! শাহরুখকে সালমান!

68
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

বলিউড বাদশাহ শাহরুখের জন্মদিন ছিল শনিবার। তার ৫৪তম জন্মদিন পালন করেছে অনেক ভক্ত থেকে শুরু করে তারকারাও। পৃথিবীর বিখ্যাত বুর্জ খলিফায়ও বর্ণিল আলোয় নজরকাড়া উপায়ে শাহরুখ খানকে বিশেষভাবে শুভেচ্ছা জানানো হয়।

বলিউডের করণ জোহর, আয়ুষ্মান খুরানা, মাধুরী দীক্ষিত, বোমান ইরানি, কার্তিক আরিয়ান সহ অনেক তারকাই তাকে শুভেচ্ছা জানান। তবে শাহরুখ খানের প্রিয় বন্ধু-সহকর্মী সালমান খান ইনস্টাগ্রামে ভিডিও দিয়ে ‘অ্যাডরেবল’ ভাবে শুভেচ্ছা জানান।

সালমানের সঙ্গে সোনাক্ষি সিনহা, সোহাইল খান, আয়ুশ শর্মা, জ্যাকুলিন ফার্নান্দেজ, মনিষ পাল, ওয়ারিনা হোসাইনসহ আরো অনেকে জন্মদিনের গান গেয়ে শুভেচ্ছা জানান শাহরুখ খানকে।

শাহরুখের সিগনেচার স্টেপ অনুকরণ করে ভিডিওটির শেষের দিকে সালমান খোঁচা দিয়ে শাহরুখের কাছে জানতে চান, তিনি কেন সালমানের ফোন ধরেননি। সঙ্গে সঙ্গে সোনাক্ষিকে ‘খুব খারাপ… খুব খারাপ’ বলতে শোনা যায়।

ভিডিওর ক্যাপশনে সালমান লিখেন, ‘শুভ জন্মদিন খান সাহেব।আমাদের বলিউডের কিং..’

শাহরুখ এবং সালমান একসঙ্গে অনেক বলিউড সিনেমায় অভিনয় করেছেন। সর্বশেষ তারা ‘জিরো’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন যেখানে সালমান ক্যামিও চরিত্রে (অল্প সময়ের জন্য পর্দায়) অভিনয় করেছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন