‘হিরো’-র ভূমিকায় অবতীর্ণ হলেন কিং খান বেঁচে গেলেন ঐশ্বরিয়ার ম্যানেজার অর্চনা

81
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

রবিবার রাত তখন তিনটা। বচ্চন পরিবারে ধুমধাম করে দীপাবলির অনুষ্ঠান চলছে। সবাই মেতে উঠেছেন আনন্দে। আচমকাই আগুন ধরে যায় ঐশ্বরিয়া রাই বচ্চনের বহুদিনের ম্যানেজার অর্চনা সদানন্দের পোশাকে।

হঠাৎই ‘হিরো’-র ভূমিকায় অবতীর্ণ হলেন কিং খান। অর্চনাকে বাঁচাতে গায়ের জ্যাকেট খুলে তা পরিয়ে দেন অর্চনার গায়ে শাহরুখের উপস্থিত বুদ্ধিতে এবং সাহসে বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন অর্চনা।

গণমাধ্যমের তথ্যানুযায়ী, অর্চনার দেহের ১৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে তিনি মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। অর্চনাকে উদ্ধার করতে গিয়ে অল্প জখম হয়েছেন শাহরুখও । তারও হাতের বেশ কিছু অংশ পুড়ে গেছে। তবে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়নি।

জানা গেছে, সেদিন পার্টিতে রাত তিনটা বেজে যাওয়ায় অতিথিদের অনেকেই বাড়ি চলে গিয়েছিলেন। অর্চনা কথা বলছিলেন এক পরিচালকের সঙ্গে। সে সময়ই ঘটে বিপদ। শাহরুখ না থাকলে হয়তো সেদিন প্রাণনাশও হতে পারত অর্চনার।

ঝুঁকি ছিল, তা সত্ত্বেও নিজের বিপদকে তোয়াক্কা না করেই এগিয়ে যান শাহরুখ। শুধু রিল লাইফে নয়, রিয়েল লাইফেও যে তিনি ‘সুপারহিরো’ প্রমাণ মিলল আরও এক বার।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন