বোমা মনে করা লাগেজে মিলল মাথাবিহীন লাশ

জিবি নিউজ ২৪ ডেস্ক//

ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ ব্রহ্মপুত্র ব্রীজের পাশে পড়ে থাকা লাল রংগের সন্দেহজনক বোমা মনে করা লাগেজ থেকে হাত,পা ও মাথাবিহীন পুরুষের মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়মনসিংহ পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এমন তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এটি পেশাদার অপরাধচক্রের কাজ। তদন্ত করার পর মৃতদেহের নাম পরিচয় ও খুনের রহস্য জানা যাবে।
পুলিশ আরও জানায়, সোমবার(২১ অক্টোবর) সকাল ৯টার সময় ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা এসে লাগেজ তল্লাশী করে হাত, পা ও মাথা বিচ্ছিন্ন করা পুরুষের গলিত মৃতদেহ সনাক্ত করেছে। কেউ খুন করার পর হাত, পা ও মাথা বিচ্ছিন্ন করে শুধুমাত্র দেহ লাগেজে ঢুকিয়ে দিয়ে কৌশলে ব্রিজের পাশে ফেলে রেখে গেছে ধারণা করছে পুলিশ।
ময়না তদন্তের জন্য মৃতদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এদিকে এঘটনায় অজ্ঞাতনামা আসামী দেখিয়ে একটি ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করাহকব জানায় পুলিশ। গতকাল থেকেই এই খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা লাগেজটি দেখার জন্য ভিড় জমায়।

উল্লেখ্য, রোববার( ২০ অক্টোবর) সকাল ১১টার পর থেকে লাল রং এর লাগেজটি নগরীর শম্ভুগঞ্জ ব্রহ্মপুত্র ব্রীজের সংযোগ সড়কের পাশে পড়ে থাকতে দেখে স্থানীযরা সন্ধ্যায় পুলিশকে খবর দেয় | এরপর থেকেই পুলিশ ও র‌্যাবের সদস্যরা রাতভর নিরাপত্তা বেস্টনি করে লাগেজটি ঘিরে রাখে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন