জাঁকজমক ভাবে মৌলভীবাজারে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি অনুষ্টিত

156
gb

জিবি নিউজ।

মৌলভীবাজার জেলার ৭২ টি সামাজিক সংগঠন নিয়ে গঠিত অভিভাবক সংগঠন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ নির্বাহী কমিটির প্রথম বর্ষপূর্তি অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

শনিবার (১৯অক্টোবর) শনিবার জেলার সকল সামাজিক সংগঠন গুলোকে নিয়ে র‍্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান ঢাক ঢুল বাজিয়ে পালন করেছে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ।

সরকারী উচ্চ বিদ্যালয় অডিটরিয়াম এতে র‍্যালি উদ্ধোধন করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান।

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরীর সভাপতিত্বে ও আলিম উদ্দিন হালিম এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন নেছার আহমদ (এমপি সদর ও রাজনগর -৩)ও সভাপতি জেলা আওয়ামীলীগ।
বিষেশ অতিথি মো: মামুনুর রশিদ,অতিরিক্ত জেলা প্রসাশক রাজস্ব,প্রফেসর ড.ফজলেল আলী অধ্যক্ষ মৌলভীবাজার সরকারী কলেজ।

সংগঠনের বক্তারা বলেন মৌলভীবাজার আমরা যারা সমাজের কল্যানে কাজ করি আমাদের উদ্যোশ্য থাকে কিভাবে এ জেলার সার্বিক ও সাধারন মানুষের জন্য
কিছু করি.আমরা বিভিন্ন সময় কাজ করি শিক্ষা মাদকাশক্ত সু চিকিৎসা পথ শিশু ও একটা মেডিকেল কলেজ এর দাবি নিয়ে সনসচেতনা অনুষ্টান করে আসছি দিনের পর দিন.সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ করা হয় মূলত সামাজিক সংগঠন গুলোকে একত্র করে দিক নির্দেশনা দিয়ে সুন্দর ভাবে পরিচালনা করে একি চাতার তলে জেলার উন্নয়ন সাদীত করা.
এ সময় উপস্থিত ছিলেন শেখ রুমেল আহমদ .সাবেক চেয়ারম্যন মোস্তফাপুর ইউ পি.কার্যকরী কমিটির মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সিনিয়র সহ-সভাপতি বকসী ইকবাল আহমদ, সহ-সভাপতি রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান, এম মুহিবুর রহমান মুহিব, এ কে এম আকলু, নিখিল তালুকদার, সেলিনা আলাউদ্দিন ও , যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ শাহেদ আলী, শামিম আহমদ, ইহাম মোজাহিদ.
সাংগঠনিক সম্পাদক জুবায়ের আলী আহমদ, সহ- সাংগঠনিক সম্পাদক শামছু মিয়া, ফয়ছল মনসুর, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, সমাজকল্যান সম্পাদক এম এ সামাদ, সহ- আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শাহজাহান মিয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদ আহমদ, ক্রীড়া সম্পাদক গাজী আবেদ, দপ্তর সম্পাদক তাকবীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক আহমেদ রুবেল, সাংস্কৃতিক সম্পাদক দুরুদ আহমদ, সহ- সাংস্কৃতিক সম্পাদক জহির হোসেন, আইন বিষয়ক সম্পাদক মতিউর রহমান শিমুল, পরিবেশ সম্পাদক তাজুল চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জুহুরা বিউটি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দ শাফেকতা প্রমুখ ।

Posted by GBTV online on Saturday, October 19, 2019

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More