সিলেট লিডিং ইউনিভার্সিটি আন্তঃছায়া জাতিসংঘ সম্মেলন শুরু হচ্ছে শুক্রবার

66
gb

রাব্বি আহমদ রবিন:জিবি নিউজ।।

সিলেট লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসংঘ সংস্থার আয়োজন এ লিডিং ইউনিভার্সিটি আন্তঃছায়া জাতিসংঘ সম্মেলন শুরু হচ্ছে শুক্রবার। ৩টি কমিটি তে অংশগ্রহন করবে ১০০ এর ও বেশি লিডিং ইউনিভার্সিটির ছাত্র । দুই দিন ব্যাপী এই সম্মেলন শনিবার পর্যন্ত । সিলেট লিডিং ইউনিভার্সিটির বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট এর ছাত্র আশরাফুল ইসলাম জকি এর নেতৃত্বে এই সংস্থা টি তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে কয়েক মাস থেকে । তিনি ২০১৯-২০ কমিটিতে সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন সফলতার সাথে । তবে এই সম্মেলন এ বর্তমান কমিটির সাধারণ সম্পাদক আহনাফ তাহমিদ মহাসচিব এর দায়িত্ব পালন করবেন ।

প্রথম থেকেই সফলতার সাথে উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন লিডিং ইউনিভার্সিটির বিসনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট এর লেকচারার তাহরীমা চৌধুরী জান্নাত । উনার হাত ধরে সংস্থা টি বেশ কয়েকটা প্রোগ্রাম সফল ভাবে সম্পন্ন করেছে । এই বছর সহকারী উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়েছেন ‘ল’ ডিপার্টমেন্ট এর লেকচারার আশরাফ উদ্দিন । উনাদের আশা যে , এই প্রোগ্রাম টি ও সফল ভাবে সম্পন্ন হবে ।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More