ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই

149
gb

জিবি নিউজ ২৪
ঢাকা কলেজ ছেড়ে দিলেন নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ। একাদশ শ্রেণির শিক্ষার্থী আবরার ফাইয়াজ ঢাকা কলেজের থেকে ছাড়পত্র নিয়ে কুষ্টিয়া সরকারি কলেজে বিজ্ঞান বিভাগে ভর্তি হবে বলে জানিয়েছেন।

মঙ্গলবার ফাইয়াজ বিশেষ ব্যবস্থায় ছাড়পত্রের আবেদন করলে তা মঞ্জুর করা হয় বলে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সূত্রে জানা গেছে।
এদিন, দুপুরে স্বজনদের সাথে ঢাকা কলেজে আসেন আবরার ফাইয়াজ।
এর আগে, গত ৬ অক্টোবর দিবাগত রাতে বুয়েট ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করে শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। পরে বিশ্ববিদ্যালয়ের শেরে-বাংলা হলের সিঁড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আবরার ফাহাদ হত্যাকাণ্ডের পর থেকে তার ছোট ভাই ফাইয়াজের নিরাপত্তা নিয়ে আলোচনা চলছিল। উদ্বেগ প্রকাশ করছিলেন স্বজনরাও। এর পরিপ্রেক্ষিতে গত রবিবার ঢাকায় এক অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আবরার ফাহাদের ছোট ভাই আইন-শৃঙ্খলা বাহিনীর কোনো সহযোগিতা চাইলে তাকে নিশ্চয়ই সহযোগিতা দিতে প্রস্তুত সরকার। সে যদি মনে করে যে, আইন-শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা দরকার, নিশ্চয়ই সরকার সেটা ভেবে দেখবে। কিন্তু এর মধ্যেই আবরার ফাইয়াজের ঢাকা থেকে কুষ্টিয়া চলে যাওয়ার বিষয়টি জানা গেলো।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন