নেপালিদের পালাতে সহায়তা করায় দুই পুলিশ সদস্য বরখাস্ত

বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪
রাজধানীর মতিঝিলের ক্যাসিনোতে র‌্যাবের অভিযানের পর এর সঙ্গে সংশ্লিষ্ট নেপালিদের পালাতে সহায়তা করায় দুই পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বৃহস্পতিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।                                                          ভাইরাল হওয়া সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে তাদের চিহ্নিত করা হয়েছে। এদের একজন রমনা থানার কনস্টেবল দীপঙ্কর চাকমা বলে ভিডিও দেখে অনেকে শনাক্ত করেছিলেন। অন্যজন ডিএমপির প্ররক্ষা বিভাগের এএসআই গোলাম হোসেন মিঠু।                      
সেগুন বাগিচার একটি ভবনের সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিওতে দেখা যায়, নেপালিরা ওই বাড়ি ছাড়ার আগে সেখানে ঢোকেন কয়েকজন, তাদের একজনের হাতে ওয়াকিটকি ছিল। ওই ভবনে বেশ কয়েকজন নেপালি থাকতেন।                                                  
ডিএমপি কমিশনার শফিকুল বলেন, এই দুই পুলিশ সদস্য ছাড়াও ক্যাসিনোর সাথে আর কোনো পুলিশ সদস্য জড়িত আছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে। যাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে, তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন