ফের শুরু হচ্ছে  বিগ বস

176
gb

ফের শুরু হচ্ছে  বিগ বস এই শো। আগামী রবিবার এই শো-এর প্রিমিয়ার। এবারও সঞ্চালনার দায়িত্ব বলিউড স্টার সলমন খানেরই কাঁধে।
বিগ বস হাউজের ডিজাইন করেছেন বি-টাউনের নামকরা শিল্প নির্দেশক তথা ‘মেরি কম’ ছবির পরিচালক ওমাঙ্গ কুমার। তিনি বললেন,‘বিগ বস মিউজিয়ামের দরজা কবে খোলা হবে তাই নিয়ে আমি রীতিমতো উত্তেজিত। এই বাড়ির প্রতিটি দেওয়াল এমনভাবে সাজানো হয়েছে, যাতে প্রতিযোগীদের মানসিকতা ও খেলার নিয়ম প্রতিফলিত হয়।
এবারের বিগ বস হাউজের অন্যতম আকর্ষণ সুসজ্জিত বাগান। যা সহজেই দর্শকদের নজর কাড়বে বলে আশাবাদী আয়োজকরা। লিভিং রুমের জিগ’জ পাজেল ফ্রেমের মাধ্যমে ১৪ জন প্রতিযোগীর চারিত্রিক বৈশিষ্ট্য তুলে ধরা হবে। অতীতে এই শো-এ দেখা গিয়েছে রান্নাঘরের একটা বিশেষ ভূমিকা থাকে। তাই মানানসই রান্নাঘরও তৈরি করা হয়েছে এবার এ তো গেল বিগ বস হাউজের খুঁটিনাটি। বি-টাউনে জল্পনা রেশমি দেশাই, ‘বালিকা বধূ’ খ্যাত সিদ্ধার্থ শুক্লা, ‘সাথ নিভানা সাথিয়া’ খ্যাত দেবলীনা ভট্টাচার্য, ভিভিয়ান ডিসেনা, পরস ছাবড়া এবার বিগ বস হাউজের প্রতিযোগী হতে চলেছেন। তবে এই বাড়িতে থাকার জন্য সত্যিই কোন কোন অতিথি আসছেন, তা জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন