দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের

43
gb

বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ভাবমূর্তি উজ্জ্বল করতে আগাছা-পরগাছা দূর করা হবে। অপরাধী যে–ই হোক, ছাড় দেওয়া হবে না। অনিয়ম, দুর্নীতি, বিশৃঙ্খলার সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আজ শনিবার বিকেলে কক্সবাজার সৈকতের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামসংলগ্ন পর্যটন গলফ মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে মন্ত্রী প্রধান অতিথির বক্তব্য দেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি–জামায়াত আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষ্ঠা ও পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশকে মর্যাদার আসনে নিয়ে গেছেন। বিপুলসংখ্যক রোহিঙ্গা জনগোষ্ঠীকে মানবিক আশ্রয় দিয়ে তিনি (শেখ হাসিনা) মানবতার মা উপাধি পেয়েছেন।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি বিদেশিদের কাছে একটি কথাও বলেনি। উল্টো এখন রাজনীতি করছে। তাদের নেতা বিদেশে বসে সরকার হটানোর ষড়যন্ত্র করছে। স্থানীয় জনগণের বিরুদ্ধে রোহিঙ্গাদের উসকে দিতে চায় বিএনপি।          মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জাতীয় সম্মেলনের প্রস্তুতির অংশ হিসেবে জেলা আওয়ামী লীগের এই প্রতিনিধি সম্মেলন। আগামী ১৫ ডিসেম্বরের আগে কক্সবাজারের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন শেষ করতে হবে। কমিটিতে দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য দেন পানিসম্পদ উপমন্ত্রী ও দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কক্সবাজারের তিন সাংসদ আশেক উল্লাহ, সাইমুম সরওয়ার, জাফর আলম প্রমুখ।

তিন দিনের সফরে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ দুপুরে কক্সবাজার বিমানবন্দর পৌঁছেন। এ সময় নেতা–কর্মীরা তাঁকে স্বাগত জানান।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More