শ্রীমঙ্গলে প্রাণে হত্যার আতস্কিত হয়ে সংবাদ সম্মেলনে ॥ প্রশাসনের কাছে জীবনের নিরাপত্তা বিধানের

32
gb

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের রামনগর গ্রামের মৃত ছলিম উল্লাহ’র পুত্র মো: মঈনুল ইসলাম বলেছেন গত ১৬ সেপ্টেম্বর সোমবার তাদের একই এলাকার আব্দুল মালেক ওরফে কালা মিয়া তাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। কালা মিয়া ওই সংবাদ সম্মেলনে মো: মঈনুল ইসলামের বড় ভাই কবির মিয়াকে এলাকার প্রভাবশালী ব্যাক্তি ও প্রশাসনের সাথে মেলামিশা করে এবং ক্ষমতার দাপট দেখিয়ে তার পুত্র আব্দুল মুহিত কিবরিয়া ওরফে হান্নানকে একের পর এক কাল্পনিক মামলায় জড়ানো হচ্ছে বলে অভিযোগ। তারই পেক্ষিতে গতকাল শনিবার দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করে মো: মঈনুল ইসলাম আব্দুল মালেক ওরফে কালা মিয়ার অভিযোগের জবাব দেন। মো: মঈনুল ইসলাম বলেন কালা মিয়ার সংবাদ সম্মেলনের অভিযোগ অসত্য, ভিত্তিহীন, কাল্পনিক তথ্য উপস্থাপন করেছেন। এবং ওই প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানান।
মো: মঈনুল ইসলাম লেখিত বক্তব্য বলেন, আব্দুল মালেক ওরফে কালা মিয়া পুত্র আব্দুল মুহিত কিবরিয়া ওরফে হান্নান একজন গরু চোর। গরু চোরি নিয়ে এলাকায় বিচার শালিশী এবং জরিমানা করা হয়। এবং সে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরোদ্ধে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ থানায় বেশ কয়েকটি ডাকাতির মামলা রয়েছে। এবছরের গত ২৫ মে রাতে কমলগঞ্জের ক্যামেলিয়া এলাকায় ডাকাতির প্রস্তুুতি কালে প্রাইভেটকারসহ আব্দুল মালেক ওরফে কালা মিয়া পুত্র আব্দুল মুহিত কিবরিয়া ওরফে হান্নানসহ আরো কয়েকজনকে পুলিশ আটক করে। এছাড়াও ওই পরিবারের বিরুদ্ধে মাদক ব্যবসারও অভিযোগ আনেন মঈনুল। তিনি জানান, এবছরের ২৩ ফেব্ররুয়া সকালে আব্দুল মালেক ওরফে কালা মিয়ার বাড়ীর উঠান থেকে ২০ পিচ ইয়াবাসহ ২জনকে মাদকসহ গ্রেফতার করা হলেও অজ্ঞাত কারানে কালা মিয়াকে আসামী করা হয়নি।
মো: মঈনুল ইসলাম সংবাদ সম্মেলনে আরো জানান,তার পরিবার আব্দুল মালেক ওরফে কালা মিয়া’র থেকে রামনগর মৌজার এসএ খতিয়ান নং-২৭৩,আরএস খতিয়ান নং-৩৫০, এসএ দাগ নং ১৭৮ আরএস দাগ নং-৩৯৬ সাইল এর ৪৫ শতক জমি ক্রয় করে টাকা পরিশোধ করেন জমি দখল বুঝে নেন। পরে রেজিষ্ট্রারী করে দিবেন বলে দীর্ঘদিনেও জমি রেজিষ্ট্রি করে না দিয়ে টালবাহানা করতে থাকেন। এ নিয়েও এলাকায় বিচার শালিশী হয়। এঘটনায় য় কালা মিয়া তাদের উপর ক্ষিপ্ত হন। এনিয়ে দু’পক্ষ মামলা মকদ্দমায় জড়িয়ে পড়েন।
মো: মঈনুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য আব্দুল মুহিত কিবরিয়া ওরফে হান্নান ও তার পিতা আব্দুল মালেক ওরফে কালা মিয়ার হুমকি ধামকির কারেেণ বর্তমানে তারা চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিন যাপন করছেন যে কোন সময় তারা প্রাণে হত্যা হতে পারে বলে আতস্কিত তাই তারা সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে জীবনের নিরাপত্তা বিধানের দাবি জানিয়েছেন। এসময় তার ভাই কবির মিয়া, মালেক মিয়া, প্রতিবেশী রুবেল মিয়া ও আব্দুর রহিম সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More