চাঁপাইনবাবগঞ্জ   গোমস্তাপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোয়াজ্জিন কারাগারে

159
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় জামিরুল ইসলাম (২০) নামে এক মোয়াজ্জিনকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।
জামিরুল  রহনপুর পৌর নুনগোলা জামে মসজিদের মোয়াজ্জিন ও উপজেলার রাধানগর ইউনিয়নের বেগপুর গ্রামের আফসার আলীর ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা ও রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্য পরিদর্শক আব্দুল মালেক জানান, গত শনিবার (১৪’সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টায় নুনগোলা মসজিদের মক্তবে আরবি পড়তে আসা শিশুটিকে একা করে মসজিদ সংলগ্ন নিজ ঘরে  (মোয়াজ্জিনের ঘর) ধর্ষণ চেষ্টা করে জামিরুল।এসময় শিশুটি কাঁদতে শুরু করলে তাকে ছেড়ে দেয় জামিরুল। শিশুটি বাড়ি ফিরে তার মাকে ঘটনা জানায়। এ ঘটনায় শিশুর পিতা পরদিন রোববার (১৫’সেপ্টেম্বর)  বিকেলে মোয়াজ্জিন জামিরুলের বিরুদ্ধে গোমস্তাপুর থানায় মামলা করেন। মামলার পর রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।
সোমবার (১৬’সেপ্টেম্বর) পুলিশ আদালতের মাধ্যমে মোয়াজ্জিন জামিরুলকে কারাগারে পাঠায়। সোমবার আদালতে ২২ ধারায় শিশুর জবানবন্দী রেকর্ড করা হয়। শিশুটির ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পরিদর্শক আব্দুল মালেক।  

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন