“মাদক বিরোধী ও পরিবেশ রক্ষায় সোচ্চার হই” এই শ্লোগান নিয়ে শ্রীমঙ্গলে দৌড় ও সাইক্লিং প্রতিযোগিতা

36
gb

সৈয়দ ছায়েদ আহমদ,শ্রীমঙ্গল থেকে:
“মাদক বিরোধী ও পরিবেশ রক্ষায় সোচ্চার হই” এই শ্লোগানকে সামনে রেখে আগামী শুক্রবার (২০ সেপ্টেম্বর) ‘ডুয়াথলন শ্রীমঙ্গল চ্যালেঞ্জ ২০১৯ ইং’ নামে একটি দৌড় ও সাইক্লিং প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এ প্রতিযোগিদার আয়োজন করে শ্রীমঙ্গল জালাল উদ্দিন ফাউন্ডেশন। গতকাল সোমবার দুপুরে জালাল উদ্দিন ফাউন্ডেশন চেয়ারম্যান মো. কামরুজ জামান জুয়েল শ্রীমঙ্গল প্রেসক্লাবে সাংবাদ সন্মেলন করে এ তথ্য জানান।
সংবাদ সন্মেলন তিনি বলেন, মূলত মাদক দ্রব্যের অপব্যবহার, দুর্নীতি বিরোধী এবং পরিবেশ রক্ষার সচেতনতার জন্য আয়োজন করা হয়েছে। সিলেট বিভাগে এটাই এই প্রথম আয়োজন। দেশের বিভিন্ন অ ল থেকে প্রায় ২৩৬ জন সাইক্লিস্ট এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। এর মধ্যে ২২ জন মহিলা সাইক্লিস্ট অংশ নেবে। ঢাকা থেকে ২২ জন, সিলেট থেকে ৮৯ জন, চট্টগ্রাম থেকে ৬ জন, মৌলভীবাজার থেকে ৩৯ হবিগঞ্জ ও শমসেরনগড় থেকে আসবে ৫ জন। বাকী সাইক্লিস্টরা থাকবে শ্রীমঙ্গলের। মোট ২২ কি.মি. দৌড় ও সাইক্লিং অনুষ্টিত হবে। প্রথমে শহরের পৌরসভার সামনে থেকে শুরু হয়ে গুহ রোড হয়ে কলেজ রোড়ে গিয়ে দৌড় শেষ হবে। আর শহরের পৌরসভার সামনা হতে শুরু হয়ে হবিগঞ্জ সড়ক হয়ে টিকরিয়া-আশিদ্রুন ঘুড়ে কালীঘাট দিয়ে রেলগেইট পার হয়ে আবার পৌরসভার সামনে এসে সাইক্লিং শেষ করবে। বিজয়ীদেও মধ্যে পুরস্কার বিতরন করা হবে। সাইক্লি দেও নিরাপত্তার জন্য জেলা প্রশাসন থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া একটি এম্বুল্যান্স, ২জর ফিজিওথেরাপি ও প্রাথমিক চিকিৎসার জন ২জন ডাক্তার রাখা হয়েছে। এই আয়োজনের মিডিয়া পার্টনার হচ্ছে চ্যানেল আই।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More