কুলাউড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

87
gb

মৌলভীবাজার প্রতিনিধি ||
কুলাউড়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) এর বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে।
টুর্নামেন্ট প্রস্তুতি কমিটির সভাপতি নবাগত ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এর স ালনায় ব্রাহ্মনবাজারস্থ জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।
বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান। বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথি কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি মোঃ আব্দুল মতিন ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রেনু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েল, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম. শাকিল রশীদ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড. সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, উপজেলা স্কাউট সম্পাদক ফয়জুর রহমান ছুরুক, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজাহিদুল ইসলাম প্রমুখ।
উদ্বোধনী খেলায় টিলাগাঁও ইউনিয়ন ৩-০ গোলে ব্রাহ্মনবাজার ইউনিয়নকে পরাজিত করে বিজয়ী হয়। টুর্নামেন্টে ১ পৌরসভা ও ১৩ ইউনিয়নসহ মোট ১৪টি দল অংশ গ্রহন করবে।
উল্লেখ্য টুর্নামেন্টের সমাপনী খেলা আগামী ১৬ সেপ্টেম্বর বিকেল ৩ টায় জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হবে। সমাপনী খেলায় মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন প্রধান অতিথি থাকবেন বলে টুর্নামেন্ট কমিটিসুত্রে জানা গেছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন