গোবিন্দগঞ্জে ১৩ জন জুয়ারু আটক

98
gb
গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২৩ আগষ্ট রাতে ১৩ জুয়ারুকে আটক করেন।
গোবিন্দগঞ্জ থানা পুলিশের একাধিক টিম থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।
আটককৃতরা হলেন,কাটাহার ইউপির ফুলাহার এলাকা হতে জুয়ারু(১) হারুন(৩৫)পিতা কুদ্দুস সাং বলগাড়ী থানা ঘোড়াঘাট (২)সুজন(৩০) পিতা আহমেদ সাং ভাদুরিয়া থানা নবাবগন্জ(৩) মনিরুল (৩০) পিতা আন্তাজ (৪) সাহাদত(৩৫) পিতা জমির উভয় সাং রিকাবি চকচকা থানা হাকিমপুর জেলা দিনাজপুর ও (৫)মোস্তফা পিতা খালেক সাংখিরারপাড়া থানা পীরগন্জ জেলা রংপুর।
অপর দিকে উপজেলার তালুককানুপুর ইউপির তাজপুর এলাকা হতে জুয়ারু (৬) মিন্টু (৩০) পিতা কুদ্দুস (৭) মাহাবুর(২৮) পিতা সাদেক (৮)সাজু(২৭) পিতা আমজাদ সকলের সাং তাজপুর থানা গোবিন্দগঞ্জ।
এবং গোবিন্দগঞ্জের পুরাতন বন্দর এলাকা হতে জুয়ারু (৯) সোহেলরানা(৩৫) পিতা সাবু সাং থানা খলশী থানা গোবিন্দগঞ্জ ও রাজাহার ইউপির দুবলাগাড়ী এলাকা হতে জুয়ারু (১০) রিপন(২৮) পিতা আনছার (১১)হেলাল(৪১) পিতা একাব্বর (১২) হাবিবুর(৩৫) পিতা ইয়াছিন এবং (১৩) তোফাজ্জল (৪০) পিতা মহাতাব সর্বসাং দুবলাগাড়ী থানা গোবিন্দগঞ্জদের বিভিন্ন সময়ে আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম মেহেদী হাসান।
 এরা সকলেই পেশাদার জুয়ারু।এরা সুযোগ পেলেই পুলিশের চোখে ফাঁকি দিয়ে জুয়া খেলে আসছিল। সকল জুয়ারুদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন